সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সবাই খেল মাংস-পোলাও, প্রেমিক খেল বিষ

প্রে’মিকার বিয়ে হচ্ছে। চলছে অ’তিথিদের পোলাও-মাংস ছাড়াও অন্য নানা পদ দিয়ে আপ্যায়ন। এমন সময় প্রে’মিক বিয়ের আসরে গিয়ে সবার সামনেই ‘এই জীবন শেষ করে দিব বলেই’ বিষের বোতল মুখে ঢেলে দেয়। পরে তার গোঙানির শব্দ পেয়ে তড়িঘড়ি তাকে পাশের ফুফাতো বোনের বাড়ির সামনে ফেলে রেখে আসে কনেপক্ষের লোকজন।

রবিবার (১০ অক্টোবর) বিকেলে এ ধরনের ঘটনা ঘটে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজে’লার জাটিয়া ইউনিয়নের মালিহাটি গ্রামে। আজ সোমবার গুরুতর আ’হত প্রে’মিকের চিকিৎসা চলছে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতা’লে।

স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের আব্দুল আহাদের মে’য়ে শাহনাজ পারভীন স্বর্ণার সঙ্গে পরিচয় হয় পার্শ্ববর্তী বড়জো’রা ইউনিয়নের বড়জো’রা গ্রামের হাসিম উদ্দিনের ছে’লে মো. আহসানের (২৩)। প্রে’মিকা স্বর্ণার বাড়ির পাশেই প্রে’মিকের ফুফাতো বোনের বাড়িতে আসা-যাওয়ার সুবাদে পরিচয় পোক্ত হয়। এ অবস্থায় দুইজনের মধ্যে গভীর স’ম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে আহসানের পরিবারের পক্ষ থেকে স্বর্ণার পরিবারকে বিয়ের প্রস্তাবও দেওয়া হয়। কিন্তু স্বর্ণার পরিবার বিয়ে দিতে রাজি নয়। এর পরও দুজনের প্রে’মের স’ম্পর্কে ফাটল ধরেনি। এর মধ্যে হঠাৎ অন্যত্র বিয়ের দিন-তারিখ ধার্য হয়।

গত রবিবার ছিল বিয়ের আয়োজন। এ খবর পেয়ে প্রে’মিক আহসান অ’তিথির বেশে বিয়ের আসরে প্রবেশ করে সবার সঙ্গেই আপ্যায়নে শরিক হয়। একপর্যায়ে শামিয়ানার ভেতর অ’তিথিদের খাওয়াদাওয়া শুরু হলে পাশেই কনের কক্ষের পাশে গিয়ে ‘আমি আর বাঁচতে চাই’ না চি’ৎকার দিয়েই মুখে বিষ ঢেলে দেয়। এমন সময় বাড়ির লোকজন কোনো উপায় না দেখে আহসানকে ধ’রাধরি করে পাশেই ফুফাতো বোন নাছিমা’র বাড়ির সামনে রেখে আসে।

খবর পেয়ে পু’লিশ ঘটনাস্থলে গেলেও আ’হত আহসানের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অ’ভিযোগ দেওয়া হয়নি বলে জানান ঈশ্বরগঞ্জ থা’নার ওসি আব্দুল কাদের মিয়া।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: